http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/The-two-grooms-appeared-at-the-wedding-and-finally-the-bride-went-with-her-boyfriend.jpg

বিয়ের আসরে হাজির দুই বর, অবশেষে প্রেমিকের সঙ্গেই গেলেন কনে

সারা বিশ্ব

একই কনেকে বিয়ে করতে বরযাত্রী নিয়ে হাজির হয়েছে দুই হবু বর! শুনতে অবাক লাগলেও এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের এটাহ জেলার কোতওয়ালি দেহাত পুলিশ সার্কেলের অন্তর্গত সিরোন গ্রামে। বিয়ের আসরে হাজির দুই বর, অবশেষে প্রেমিকের সঙ্গেই গেলেন কনে। খবর ইন্ডিয়া ডট কমের। বিয়ের আসরে হাজির দুই বর, অবশেষে প্রেমিকের সঙ্গেই গেলেন কনে।

জানা গেছে, ওই গ্রামের বাসিন্দা মোহিনী নামে এক তরুণীর সঙ্গে নিকটবর্তী সৌরিক পুলিশ স্টেশনের অন্তর্গত ফুলানপুর গ্রামের বাবলু নামে এক যুবকের বিয়ে ঠিক হয়েছিল। দুইপক্ষ আলোচনা করেই বিয়ের দিন স্থির করে। এরপর বিয়ের দিন নির্দিষ্ট সময়ে বরযাত্রী নিয়ে হাজির হন বাবলু। নিয়ম মেনে শুরু হয় বিয়ের অনুষ্ঠানও।

কিন্তু হঠাৎ সেখানে হাজির হয় আরেকটি বরযাত্রীর দল। আর সেখানে বরবেশে আসেন হায়াতনগরের বাসিন্দা অজিত নামের এক ব্যক্তি। এরপরই ঝামেলা শুরু হয়। আসলে অজিতের সঙ্গে মোহিনীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মোহিনীর বাড়ির লোকজন এই সম্পর্কে রাজি ছিলেন না। তারা মোহিনীর বিয়ে বাবুলর সঙ্গে ঠিক করে।

এরপরই প্রেমিকার বিয়ের খবর জানতে পারে অজিত। তাই পরিকল্পনা মতো বরযাত্রী নিয়ে মোহিনীর বিয়ের দিনই হাজির হয় অজিত।

জানা গেছে, নিয়ম মেনে বাবলু বরমালা পরালেও শেষপর্যন্ত অজিতকে বিয়ে করে তার বাড়ি চলে যান মোহিনী। পরে পরিস্থিতি সামাল দিতে পুলিশ ডাকতে হয়। পুলিশ মোহিনীর বাবা ও কাকাকে হেফাজতে নিয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অজিতের বাড়ির লোকজনকেও গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

Tagged