http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/To-attract-the-bees-the-father-tied-the-hands-and-feet-of-the-8-year-old-boy-and-applied-honey-on-his-body.jpg

মৌমাছিকে আকৃষ্ট করতে ৭ বছরের ছেলের হাত-পা বেঁধে গায়ে মধু মাখলেন বাবা

সারা বিশ্ব

চুরি করার দায়ে নিজের সন্তানকে কঠোর সাজা দিয়েছেন এক ব্যক্তি। কাঠের লাঠির সঙ্গে হাত-পা বেঁধে তার ৭ বছরের ছেলের গায়ে মধু মেখে ওই ব্যক্তি। যাতে করে মৌমাছি এবং অন্যান্য পোকামাকড় আকৃষ্ট হয়। মৌমাছিকে আকৃষ্ট করতে ৭ বছরের ছেলের হাত-পা বেঁধে গায়ে মধু মাখলেন বাবা। এ ঘটনায় মিশরীয় ওই বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। খবর নিউইয়র্ক পোস্টের।

একটি লাঠির সঙ্গে হাত-পা পেছন দিকে বাঁধা এমন একটি ছবি ভাইরাল হয়ে গেছে। পরে ওই শিশুর মা কর্তৃপক্ষকে এমন নিষ্ঠুর নির্যাতনের কথা জানান। তিনি একটি চাইল্ড রেসকিউ গ্রুপকে জানান, তার স্বামী পেশায় একজন টুকটুক ড্রাইভার।

তার স্বামীকে তাকে এবং তাদের সন্তানদের নিয়মিতই মারধর করে। মিশরের শেবিন আল-কানাতের বাসিন্দা ওই ব্যক্তির নাম প্রকাশ করা হয়নি। প্রতিবেশীরা তার ছেলের বিরুদ্ধে চুরির অভিযোগ করার পর ৩৪ বছর বয়সী ব্যক্তি শিশু ছেলেকে হাত-পা বেঁধে গায়ে মধু মেখে ছাদে রেখে দেন।

গত ২৫ মে এই ঘটনা ঘটেছে। তবে সম্প্রতি এ ঘটনা সামনে এসেছে। এমন হাত-পা বাঁধা অবস্থায় ওই শিশু কতক্ষণ ছাদের ওপর পড়েছিল তা জানা যায়নি। পরে তার ছেলেকে নিয়ে অন্যত্র পালিয়ে যায় ২৯ বছর বয়সী ওই নারী।

ওই নারী আরও জানান যে, তার স্বামী ওই শিশু ছেলেকে ঠিকমতো খাবার এবং পানি দিতো না। এ ঘটনায় তদন্ত শুরু করেছে সরকারি কৌঁসুলির অফিস। তবে ওই ব্যক্তির বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে অভিযোগ আনা হয়েছে কিনা তা জানা যায়নি।

Tagged