http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/family-members-fled-the-middle-aged-man-on-the-street.jpg

মধ্য বয়সী লোককে রাস্তায় ফেলে পালালো পরিবারের সদস্যরা

সারা বিশ্ব

ভারতে করোনা আক্রান্ত মনে করে এক মধ্য বয়সী লোককে রাস্তায় ফেলে যায় তার পরিবারের সদস্যরা। তারপর দীর্ঘ সময় ধরে ওই ব্যক্তি রাস্তার ধারেই পরেছিলেন। করোনার ভয়ে এলাকার কেউ তার সহায়তায় ধারে কাছে যাননি। শেষে বিষয়টি পুলিশের নজরে এলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

জানা গেছে, বেশ কয়েক ঘণ্টা ধরে ডায়মন্ড হারবারের মোহনপুর মাদরাসার মোড়ে ১১৭ নম্বর জাতীয় সড়কের ধারে পড়েছিলেন মধ্য বয়সী এক ব্যক্তি। অনেকেই তাকে পড়ে থাকতে দেখেও পাশ কাটিয়ে চলে যান। কেউ কেউ দূরে দাঁড়িয়ে দেখলেও ওই ব্যক্তির কাছে এগোতে সাহস পাননি। তারপর এক স্থানীয় বাসিন্দা বিষয়টি থানায় জানায়। খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে ডায়মন্ডহারবার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ডায়মন্ডহারবার থানার আইসি সুজন রায় জানিয়েছেন, উদ্ধার হওয়া ওই ব্যক্তি ফলতা থানার সহরারহাটের বাসিন্দা নির্মল হাজরা। করোনা হয়েছে বলে ভয়ে বাড়ির লোকই তাকে রাস্তায় ফেলে পালায়। অসহায় অবস্থায় রাস্তায় পড়ে থাকার পর পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ডায়মন্ডহারবার মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপ্যাল প্রফেসর ডা. রমাপ্রসাদ রায় জানান, ওনার করোনা পজিটিভ কিনা তা আমরা নিশ্চিত নই। তবে ওনার কিছুটা শ্বাসকষ্ট আছে। করোনার বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য পরীক্ষা করা হয়েছে। ফলাফল আসার পরই পরবর্তী চিকিৎসা শুরু করা যাবে। তবে এমনিতে ওনার অবস্থা স্থিতিশীল।

Tagged