http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/Now-more-than-one-body-buried-in-the-sand-on-the-banks-of-the-Ganges.jpg

এবার গঙ্গার পাড়ে বালিতে পোঁতা একাধিক মরদেহ উদ্ধার!

সারা বিশ্ব

ভারতের উত্তরপ্রদেশ, বিহার, মধ্যপ্রদেশসহ দেশটির অনেক এলাকায় নদীতে লাশ ভেসে যাওয়ার ঘটনার বেশ কয়েক দিন ধরেই দেখা যাচ্ছে দেশটিতে। এবার একাধিক লাশের খোঁজ মিলল নদীর পাড়ে।

এবারেও ঘটনাস্থল সেই উত্তরপ্রদেশ। আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, উত্তরপ্রদেশের উন্নাও জেলায় গঙ্গার পাড়ে বালির নিচে বেশ কয়েকটি মরদেহ পাওয়া গেছে।

নদীর পাড়ে এ রকম দু’টি জায়গা থেকে বেশ কয়েকটি মরদেহ উদ্ধার হয়েছে। এগুলো কোভিড আক্রান্তদের মরদেহ কিনা, সে ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে এখনও নিশ্চিত কিছু জানানো হয়নি। স্থানীয়দের মোবাইলে তোলা ভিডিওতে দেখা গেছে, বালির নিচে পুঁতে রাখা অধিকাংশ মরদেহ গেরুয়া কাপড়ে মোড়া।

জেলার এক উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা জানিয়েছেন, যে দু’টি জায়গায় মরদেহ পাওয়া গেছে, তার মধ্যে একটি উন্নাওসহ তিনটি জেলার লোকেদের অন্যতম সৎকার কেন্দ্র। এ ব্যাপারে উন্নাওয়ের জেলা প্রশাসক রবীন্দ্র কুমার বলেছেন, ‘কিছু লোক মরদেহ না পুড়িয়ে নদীর পাড়ে বালিতে পুঁতে দেন।

             ফ্রি কুইজে অংশগ্রহণ করে জিতে নিন ৫০ হাজার টাকা পর্যন্ত পুরস্কার

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। স্থানীয়রা মনে করছেন, পোড়ানোর কাঠের অভাবেই এ ভাবে পুঁতে দেওয়া হয়েছে মরদেহ।

Tagged