http://igeneration.com.bd/wp-content/uploads/2021/04/অ্যাম্বুলেন্স-নেই-গাড়ির-ছাদে-বাবার-মরদেহ-বেঁধে-শ্মশানে-গেলেন-ছেলে.jpg

অ্যাম্বুলেন্স নেই গাড়ির ছাদে বাবার মরদেহ বেঁধে শ্মশানে গেলেন ছেলে

সারা বিশ্ব

হাজার চেষ্টা করেও অ্যাম্বুলেন্স পাওয়া যায়নি। অ্যাম্বুলেন্স নেই তাই গাড়ির ছাদে বাবার মরদেহ বেঁধে নিয়ে সৎকার করতে গেছেন এক ছেলে। সোমবার (২৬ এপ্রিল) ভারতের উত্তর প্রদেশের আগরায় এ ঘটনা ঘটেছে।

যদিও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বারবার বলে আসছেন, পরিষেবায় কোনও ঘাটতি নেই। সবশেষ গত রোববারও (২৫ এপ্রিল) এই দাবি করেছেন তিনি। তারপর দিনই সোমবার আগরায় এই দৃশ্য চোখে পড়ল।

মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিলেন কি না জানা যায়নি। তবে বাঁশের মাচাসহ মরদেহ গাড়ির ছাদে বেঁধে নিয়ে যেতে দেখে শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। এমনকি স্থানীয় মোক্ষধাম শ্মশানে তিনি উপস্থিত হলে ওই দৃশ্য দেখে চমকে ওঠেন সবাই।

এদিকে, ভারতে গত ২৪ ঘণ্টায় আরও তিন লাখ ৫৪ হাজার ৫৩১ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মারা গেছে দুই হাজার ৮০৬ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, সোমবার (২৬ এপ্রিল) সকাল পর্যন্ত দেশটিতে মোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এক কোটি ৭৩ লাখ ৬ হাজার ৩০০ জন এবং মারা গেছেন এক লাখ ৯৫ হাজার ১১৬ জন। আক্রান্তের দিক থেকে দেশটি বিশ্বে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে রয়েছে।