http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/Rabindranath-Tagore-is-walking-on-the-street-Exactly-the-same-person-on-viral-social-media.jpg

রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন রবীন্দ্রনাথ ঠাকুর! হুবহু এক চেহারার ব্যক্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভাইরাল সোশ্যাল মিডিয়া

দেখতে একেবারে রবীন্দ্রনাথ ঠাকুরের মত। অবিকল রবীন্দ্রনাথ ঠাকুরের মত দেখতে এমন এক মানুষ রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন । তিনি বিএসএনএল এ কর্মরত কর্মী। রবীন্দ্রনাথের মতনই বড় বড় চুল দাড়ি। তিনি হলেন হেদুয়ার বাসিন্দার সোমনাথ ভদ্র, স্ত্রী এবং মেয়েকে নিয়ে তার ছোট্ট সংসার। সেই ছোট ঘর থেকে বিশ্বের দরবারে তাকে এনেছে তার এই রূপ।

তার সঙ্গে রবীন্দ্রনাথের কোন সম্পর্ক নেই। তবে ছোটবেলা থেকেই রবীন্দ্র সংগীত শুনে শুনে তাঁর বড় হয়ে ওঠা। আস্তে আস্তে ছোট থেকে যখন তিনি বড় হচ্ছেন তিনি বুঝতে পারছেন তাকে দেখতে অনেকটা রবীন্দ্রনাথ ঠাকুরের মত লাগছে।

তিনি অবশ্য চেয়ে ছিলেন তার চুল দাড়ি কেটে ফেলতে, তবে রামকৃষ্ণ মঠের এক মহারাজ তাকে অনুরোধ করেছিলেন এগুলো যেন তিনি বাড়তে দেয় তাকে দেখতে বেশ রবীন্দ্রনাথ ঠাকুরের মতোই লাগছে।

এমন একই রকমের দেখতে অনেক মানুষ পাওয়া যায়। তবে এমন বিশ্বকবির সঙ্গে এতটা মিল যার সঙ্গে আপনি যদি রাস্তায় মাঝ পথে চলতে চলতে এমন মানুষটিকে দেখতে পান, তাহলে কিন্তু অবশ্যই সেলফি তুলতে ভুলবেননা রবীন্দ্রনাথের কাছাকাছি নাইবা যেতে পারলেন কিন্তু সোমনাথ বাবুর সঙ্গে একটা সেলফি তোলা থেকে নিজেকে কিছুতেই বিরত রাখবেন না।

Tagged