http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/This-time-Viral-Ritavhari-made-a-video-of-Kakli-Furniture.jpg

কাকলী ফার্নিচারের ভিডিও করে এবার ভাইরাল ঋতাভরী (ভিডিও)

বিনোদন ভাইরাল

টালিউডের বড় পর্দা ও ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। করোনাকালীন অন্য সবার মতো কাজের প্রয়োজন ছাড়া বাইরে দেখা যায় না তাকে। এ কারণে অবসর সময় ঘরে বসেই কাটাতে হচ্ছে তার। সম্প্রতি ঘটেছে আশ্চর্যজনক ঘটনা। বাংলাদেশের ভাইরাল ‘কাকলি ফার্নিচার’ কোম্পানির বিজ্ঞাপন নিয়ে ভিডিও ক্লিপ তৈরি করেছেন এ অভিনেত্রী।

বৃহস্পতিবার (২০ মে) বিজ্ঞাপনের অডিও‘র সঙ্গে নিজেদের একটি ভিডিও তৈরি করে প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। ভিডিওটি প্রকাশের পরপরই নেটিজেনদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে তা। নেটিজেনরাও বেশ হাস্যরস মন্তব্য করছেন তাতে।

ভিডিওতে জনপ্রিয় এ অভিনেত্রীকে দেখা যাচ্ছে, নিজের বোনকে সঙ্গে করে বিভিন্ন ফার্নিচারে বসে বিজ্ঞাপনের সেই কথা বলছেন, ‘দামে কম মানে ভালো, কাকলী ফার্নিচার’।

প্রসঙ্গত, ভাইরাল হওয়া ভিডিওটি গাজীপুরের একটি ফার্নিচার দোকানের। ভিডিওতে দেখা যাচ্ছে, দুটো শিশু মেয়ে মুখে মাস্ক পড়ে লাফাচ্ছে আর বলছে, ‘দামে কম মানে ভালো, কাকলী ফার্নিচার’। মেয়ে দুটো কখনো খাটের উপর লাফাচ্ছে আবার কখনো রকিং চেয়ারে বসে দুলতে দুলতে একই কথা বলছে।

বিজ্ঞাপনটির মান নিয়ে নেটিজেনরা প্রশ্ন তোলায় কয়েকদিনের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। বাংলাদেশের এই আঞ্চলিক বিজ্ঞাপনটি নিয়ে এখন পশ্চিমবঙ্গের নেটিজেনরাও হাস্যকর মিম বানাচ্ছে। এমনকি ভারতের সংবাদ মাধ্যমে সংবাদ করা হয়েছে এ নিয়ে। বেশকিছু সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, পশ্চিমবঙ্গে করোনার থেকেও দ্রুত সময়ে ছড়িয়ে পড়েছে ‘কাকলী ফার্নিচার’ নামক বিজ্ঞাপনটি।

ভিডিও দেখতে ক্লিক করুন 

Tagged