http://igeneration.com.bd/wp-content/uploads/2021/04/মহামারি-করোনাভাইরাস-নিয়ে-পানীয়-কোম্পানির-বিজ্ঞাপন-ভাইরাল.jpg

মহামারি করোনাভাইরাস নিয়ে পানীয় কোম্পানির বিজ্ঞাপন ভাইরাল!

ভাইরাল

মানুষ তার জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত খড়কুটো আঁকড়ে ধরে হলেও বাঁচার চেষ্টা করে, সেটি নতুন কিছু নয়। বিশ্বব্যাপী চলমান করোনাভাইরাস মহামারি চলাকালে মানুষ যেভাবে একে অপরকে সাহায্য করছে এবং পরিস্থিতি কাটিয়ে ওঠার চেষ্টা করছে, তা মানুষের বেঁচে থাকার সংগ্রামকেই স্মরণ করিয়ে দেয়। মহামারি করোনাভাইরাস নিয়ে বিজ্ঞাপন ভাইরাল!

পানীয় কোম্পানির একটি বিজ্ঞাপন ভাইরাল হয়, যেখানে করোনা মহামারি চলাকালে পৃথিবীর বিভিন্ন দেশে আলোড়ন সৃষ্টিকারী ছবি ও ভিডিও ব্যবহার করা হয়েছে। বিজ্ঞাপনটিতে দেখানো হয়েছে, মানুষ কিভাবে চ্যালেঞ্জগুলো কাটিয়ে ওঠে এবং বাঁচার স্বপ্ন দেখে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকালে টুইটারে বিজ্ঞাপনটি রিটুইট (শেয়ার) করেছেন ভারতের প্রখ্যাত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা। তিনি বিজ্ঞাপনের মাধ্যমে আশাবাদী বার্তা দেওয়ার জন্য ওই পানীয় কোম্পানিকে ধন্যবাদ জানিয়েছেন।

যদিও বিজ্ঞাপনটি অনেকে আগেই প্রকাশিত হয়েছিল। কিন্তু এটি আজও ভারতের জন্য প্রাসঙ্গিক, কারণ ভারত করোনার দ্বিতীয় ঢেউয়ের সাথে লড়াই করছে। বিজ্ঞাপনটিতে শুধু বেঁচে থাকার আশাই নয়, সামাজিক দূরত্বের সময়ে সৃষ্ট প্রতিবন্ধকতাগুলো কিভাবে প্রযুক্তির সহায়তায় কাটিয়ে ওঠে এবং দূরে থাকলেও মানুষ কিভাবে একে অপরের প্রতি ভালোবাসায় জড়িয়ে থাকে সেই বার্তা দেওয়া হয়।