http://igeneration.com.bd/wp-content/uploads/2021/04/সাকিবের-সঙ্গে-এখন-আমার-কোনো-যোগাযোগ-নেই.jpg

সাকিবের সঙ্গে এখন আমার কোনো যোগাযোগ নেই : মিথিলা

ভাইরাল

মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’ বিজয়ী হয়েছেন মডেল, অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকেই পুরোনো বিতর্ক ঘিরে ধরেছে তাকে।

এই বিতর্কের আগুনে ঘি ঢেলেছেন তিনি নিজেই। এক সাক্ষাৎকারে অকপটে স্বীকার করেছেন ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে তার প্রেমের কথা।

জাতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আপনার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে নতুন করে নানা গুঞ্জন শোনা যাচ্ছে…

মিথিলা: হ্যাঁ , আমরা সম্পর্কে ছিলাম।

কতদিন আগের ঘটনা এটি?

মিথিলা: অনেক বছর। ও (সাকিব) তখন বিয়ে করেনি। এত ছোটবেলার একটা প্রেমকাহিনি নিয়ে মানুষ এখনো প্যাঁচাচ্ছে। আমি এখন বড় হয়েছি, ও বড় হয়েছে। আমাদের আলাদা আলাদা জীবন আছে। তারপরও সাধারণ মানুষ এটা নিয়ে কেন ট্রল করছে আমি বুঝতে পারি না। এতে আমার কাজে প্রভাব পড়ছে। আমি নিশ্চিত- ওর কাজেও প্রভাব পড়ছে। অথচ এগুলো অনেক বছর আগের কথা। কিন্তু বর্তমানে আমার একটি লাইফ আছে। আমারও কারো সঙ্গে সম্পর্ক থাকতে পারে। তার একটা পরিবার আছে, আমারও পরিবার আছে। এসব বিষয় দেখে তারা নিশ্চয় আনন্দ বোধ করবেন না।

অনেক আগেই সাকিব আল হাসানের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন। কিন্তু বন্ধুত্বের জায়গা থেকে কি এখনো যোগাযোগ আছে?

মিথিলা: না। সাকিবের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই।

আপনারা কতদিন সম্পর্কে ছিলেন?

মিথিলা: সত্যি বলতে, এই বিষয়ে আমি আর কথা বলতে চাই না।

বিশ্ব মঞ্চে দেশকে রিপ্রেজেন্ট করবেন- কতটা আত্মবিশ্বাসী মনে হচ্ছে?

মিথিলা: আসলে এটি টিমওয়ার্ক। আমার একার প্রস্তুতি দিয়ে কিছু হবে না। এখানে অনেক কিছু সম্পৃক্ত। আমার অর্গানাইজার যারা আছেন তাদের উপর অনেক কিছু নির্ভর করে। আমি কতটা পারফর্ম করছি, বাংলাদেশ থেকে কতটা সাপোর্ট করা হচ্ছে, দেশ থেকে কতটুকু কস্টিউম নিয়ে যাচ্ছি, নিজেকে কতটা প্রস্তুত করেছি— সবকিছুর উপর নির্ভর করে বিজয়। তবে ব্যক্তিগতভাবে আমি আত্মবিশ্বাসী। মিস ওয়ার্ল্ড বা মিস ইউনিভার্সের বিশ্ব মঞ্চে বাংলাদেশ থেকে এখনো কোনো প্রতিযোগী সেরা বিশের তালিকায় যেতে পারেননি। আমার ইচ্ছা, অন্ততপক্ষে সেরা বিশের জন্য কাজ করা।