http://igeneration.com.bd/wp-content/uploads/2021/04/আইপিএলের-টাকা-দিয়ে-অক্সিজেন-ট্যাংক-কিনুন.jpg

আইপিএলের টাকা দিয়ে অক্সিজেন ট্যাংক কিনুন: শোয়েব (ভিডিও)

খেলাধুলা

আইপিএল এখন গুরুত্বপূর্ণ নয়। আইপিএলের টাকা দিয়ে অক্সিজেন ট্যাংক কিনুন। এতে মুমুর্ষু মানুষগুলোকে বাঁচানো যাবে। এখন প্রয়োজন নেই ক্রিকেটের। বিনোদনের দরকার নেই। ভারত-পাকিস্তানের মানুষকে বাঁচাতে হবে। আইপিএল ও পিএসএল আয়োজনের দরকার নেই।’ কথা গুলো বলছিলেন পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব আখতার।

ভারতে করোনা পরিস্থিতির অবস্থা দিন দিন খারাপ হচ্ছে। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। হাসপাতালে স্থান সংকুলান হচ্ছে না, নেই পর্যাপ্ত অক্সিজেনও। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচগুলো যথারীতি চলমান রয়েছে। যদিও মহামারী চলাকালীন পাকিস্তান সুপার লিগ (পিএসএল) স্থগিত রয়েছে।

এক ভিডিও বার্তায় শোয়েব বলেছেন, ‘ভারত এখন ভয়াবহ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। তাদের এখন আইপিএল বন্ধ করে দেয়া উচিত কারণ দেশটি পুড়ছে। তাই এটি পিছিয়ে দেয়াই শ্রেয়। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) পিছিয়ে দেয়ায় আমি এটা বলছি না। আমি মনে করি, জুনে পিএসএলও হওয়া উচিত নয়।

মানুষের জীবন থেকে আইপিএল ও পিএসএল বড়? শিরোনামে নিজের ইউটিউব চ্যানেলে করা ভিডিওতে সবাইকে আরও সচেতন হতে পরমার্শ দেন। করেনা রোধে পাকিস্তানে কারফিউ জারির দাবিও জানিয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত এই তারকা।

‘পাকিস্তান খাদের কিনারায় দাঁড়িয়ে রয়েছে। মাত্র ১০ শতাংশ অক্সিজেন বাকি রয়েছে। যদিও কেউই স্বাস্থবিধি মানছে না তাই আমি সরকারের প্রতি আমার আহ্বান, আগামী ১০-১৫ দিনের জন্য কারফিউর ঘোষণা দিন। ঈদের কেনা-কাটার কোনো প্রয়োজন নেই। সবাইকে সচেতন হতে এবং নিজের খেয়াল রাখতে হবে।’ যোগ করেন শোয়েব আখতার।