http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/Yami-set-foot-in-a-new-life-with-a-friend.jpg

বন্ধুর সাথেই নতুন জীবনে পা রাখলেন ইয়ামি

বিনোদন

করোনাকালে নিজ ভক্তদের খুশির খবর দিলেন ভারতীয় অভিনেত্রী ইয়ামি গৌতম। যদিও এই খবরে মন ভাঙবে অসংখ্য যুবকের। কিন্তু ইয়ামির শুভাকাঙ্ক্ষীদের জন্য এটি আনন্দের সংবাদ। বন্ধুর সাথেই নতুন জীবনে পা রাখলেন ইয়ামি। দীর্ঘদিনের বন্ধু নির্মাতা আদিত্য ধরের সাথে নতুন জীবনে পা রাখলেন এই অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে নিজেদের বিয়ের ছবি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। ঘোষণা ছাড়াই চুপিসারে সেরেছেন বিয়ের সকল রীতি। শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠানটি। বিশেষ দিনটিতে অভিনেত্রী সেজেছিলেন লাল রঙের শাড়িতে। মাথায় ছিল বড় এক টিকলি। অপরদিকে আদিত্যের পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি।

ইনস্টাগ্রামে ইয়ামি লেখেন, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়ে আমরা আজ সাতপাকে বাঁধা পড়লাম, বিয়ের অনুষ্ঠানে শুধু পরিবারের লোকজনই উপস্থিত ছিলেন। আমাদের এই ভালোবাসা ও বন্ধুত্বের যাত্রাপথে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ কামনা করি।’

আদিত্য ও ইয়ামির বিয়ের খবর পেয়ে শুভেচ্ছা বার্তা দিয়েছেন অনুরাগী থেকে শুরু করে বলিউডের অনেক তারকাও। যাদের মধ্যে রয়েছেন জ্যাকুলিন ফার্নান্দাজ, বিক্রান্ত মেসি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ানসহ অনেকে। উল্লেখ্য, ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ সিনেমায় আদিত্য ধরের পরিচালনা অভিনয় করেছিলেন ইয়ামি গৌতম। তখন থেকে তাদের মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে। তবে সেটি যে বিয়ে পর্যন্ত পৌঁছাবে তার কোনও আভাস কখনই পাওয়া যায়নি।

Tagged