http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/The-number-of-girlfriends-is-350-yet-the-reason-why-Sanjay-was-considered-gay-by-his-mother.jpg

গার্লফ্রেন্ডের সংখ্যা ৩৫০, তবুও যে কারণে সঞ্জয়কে সমকামী ভেবেছিলেন তার মা

বিনোদন

বলিউডের তারকা অভিনেতা সঞ্জয় দত্তের জীবন সম্পর্কে এখন মোটামুটি সবারই ধারণা রয়েছে। ২০১৮ সালে এই অভিনেতার বায়োপিক ‘সঞ্জু’ তে প্রকাশ্যে এসেছে বহু অজানা তথ্য। গার্লফ্রেন্ডের সংখ্যা ৩৫০, তবুও যে কারণে সঞ্জয়কে সমকামী ভেবেছিলেন তার মা। ৩৫০ টার মতো প্রেমিকা থাকলেও এই অভিনেতা কতজন মেয়ের শয্যাসঙ্গী হয়েছেন তা তিনি নিজেও জানেন না।

তবুও সঞ্জয়ের মা নার্গিস ভেবেছিলেন তার ছেলে সমকামী। একথা সঞ্জয়ের আত্মজীবনীতে জানিয়েছিলেন তাঁর ছোট বোন প্রিয়া দত্ত। নিজের ছেলের ব্যাপারে এক প্রিয় বন্ধুকে নার্গিস বলেছিলেন যে, কোনও ছেলে বন্ধু এলেই সঞ্জয় কেন ঘরের দরজা বন্ধ করে দেয়, তা তিনি বুঝতে পারছেন না।

এরপরেই চিন্তিত স্বরে নার্গিস সন্দেহ প্রকাশ করেন যে সঞ্জয় সমকামী নয় তো? তাছাড়া ওই অল্প বয়সেই সঞ্জয় যে তীব্র মাদকাসক্ত ছিলেন সেকথা জানতেন তাঁর মা। আর সেসব জেনেশুনেও কিছুটা লুকোতেন নার্গিস। ছেলের এই বদভ্যাস যেন প্রকাশ না পায় তাই সবাইকে বলে বেড়াতেন কোনওরকম মাদকদ্রব্য থেকে শতহস্ত দূরে থাকেন সঞ্জয়।

এদিকে সঞ্জয়ের প্রথম ছবি ‘রকি’ মুক্তি পাওয়ার মাত্র কিছুদিন আগেই প্রয়াত হন ক্যান্সার আক্রান্ত নার্গিস। এই অভিনেতা তার মায়ের বেশ ঘনিষ্ঠ ছিলেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা

Tagged