http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/Mia-Khalifa-stabbed-Israel-by-drinking-Nazi-liquor.jpg

নাৎসি আমলের মদপান করে ইসরায়েলকে খোঁচা দিলেন মিয়া খলিফা

বিনোদন

গাজায় ইসরায়েলের নির্বিচার হামলার তেলআবিবের কঠোর সমালোচনা করেছিলেন সাবেক পর্ন তারকা মিয়া খলিফা। এবার নাৎসি আমলের ওয়াইন পান করে ইসরায়েলকে ‘বর্ণবাদী রাষ্ট্র’ হিসেবে খোঁচা দিলেন তিনি। খবর নিউইয়র্ক পোস্টের। নাৎসি আমলের মদপান করে ইসরায়েলকে খোঁচা দিলেন মিয়া খলিফা।

সপ্তাহান্তে সিরিজ টুইটে বেশ কিছু ছবি পোস্ট করেন মিয়া খলিফা। একটি টুইটে দেখা যায়, অনেকটা আয়েশ করে ওয়াইন পান করছেন তিনি। ওই পোস্টের নিচে তিনি লিখেন, আমার ওয়াইনের বয়স আপনার বর্ণবাদী রাষ্ট্রের চেয়ে অনেক পুরনো। গত মাসে ইহুদি রাষ্ট্র এবং হামাসের মধ্যে সংঘাতের পর থেকেই ইসরায়েল বিরোধী বার্তা পোস্ট করে যাচ্ছেন খলিফা। তবে ওয়াইন নিয়ে করা তার টুইট বেশ প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে।

দ্য ডিসপ্যাচ-র এডিটর-ইন-চিফ জোনাহ গোল্ডবার্গ ওই টুইটের জবাবে বলেন, যেভাবে ইসরায়েলের ঘৃণাকারীরা এটাকে তরুণ দেশ হিসেবে দেখাতে চায় সেটা আমি ভালোবাসি। তিনি বলেন, হ্যা, আধুনিক ইসরায়েল রাষ্ট্র ১৯৪৮ সালে প্রতিষ্ঠা পেয়েছে। কিন্তু সেটা ইরাকের প্রতিষ্ঠার ১০ বছর এবং মিশর প্রতিষ্ঠার ৫ বছর আগে। ইসরায়েল (এবং মিশর) খুবই পুরনো দেশ।

ব্রিটিশ কমেন্টেটর ড্যারেন গ্রিমস বলেন, তার এই ওয়াইন গাজায় গিয়ে পান করা উচিত। খুব দ্রুতই সে তেল আবিবে পালিয়ে যাবেন। ট্যাবলেট ম্যাগাজিনের অ্যাসোসিয়েট এডিটর নোয়াম ব্লুম বলেন, গাজায় ওয়াইন অবৈধ। খলিফা যে ওয়াইন পান করছিলেন, তার সামনে থাকা একটি বোতলে ১৯৪৩ সাল লেখা দেখতে পাওয়া যায়। ওই মদটি নাৎসি অধিকৃত ফ্রান্সে তৈরি হয়েছিল।

Tagged