http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/I-have-many-boyfriends-the-explosive-confession-Andrilar.jpg

আমার অনেক বয়ফ্রেন্ড আছে, বিস্ফোরক স্বীকারোক্তি ঐন্দ্রিলার

বিনোদন

প্রায় ১০ বছরের বেশি সময় ধরে টলিউডের জনপ্রিয় জুটির তালিকায় নাম উঠিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। টলিপাড়ার এই বিখ্যাত জুটির প্রেম বরাবরই চোখ আরাম দেয় সকলের। তবে অনেক তো হল, বিয়ে কবে করছেন এই জুটি, সে প্রশ্নের উত্তর খুঁজছিলেন অনেকদিন ধরেই তাঁদের অনুগামীরা। কিন্তু এর উত্তর তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের কাছেও উত্তর ছিল না। তবে শেষপর্যন্ত একটি সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছেন, আপাতত ইচ্ছে আছে ২০২১-এ বিয়ে করার। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য আরও কিছুটা সময় প্রয়োজন। আমার অনেক বয়ফ্রেন্ড আছে, বিস্ফোরক স্বীকারোক্তি ঐন্দ্রিলার।

কিছুদিন আগেই নতুন গাড়ি কিনেছেন অঙ্কুশ। এছাড়া সদ্যই অঙ্কুশ-ঐন্দ্রিলা নতুন ফ্ল্যাট কিনে সেই ফ্ল্যাটে শিফটও করে গিয়েছেন। এমনকি তাদের বাড়িতে এসেছে তাঁদের বাড়ির নতুন সদস্য। যার নাম ‘আলু’ যিনি অঙ্কুশ-ঐন্দ্রিলার পোষা ছোট্ট কুকুর ছানা। তবে বিয়ে নাহলেও সময় পেলেই বান্ধবীকে নিয়ে উড়ে যান বিদেশ বিভুঁইয়ে অঙ্কুশ, নিজেদের কোয়ালিটি টাইম কাটাতে। মাসখানেক আগেই প্রি-হানিমুনটা সেরে ফেলেছেন এই জুটি। ঘুরে এসেছেন মলদ্বীপ থেকে। এছাড়া চলতি বছরেই মুক্তি পেয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলা অভিনীত ছবি ম্যাজিক। তা বক্সঅফিস হিটও হয়েছে।

বিশেষত, তাঁদের প্রথম সিনেমার সাক্সস সেলিব্রেশন করতেই মলদ্বীপে উড়ে গিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এছাড়া মলদ্বীপ হল এমন এক জায়গা যেখানে ছুটি কাটাতে পছন্দ করেন হলি-বলি-টলি চলচ্চিত্রের একাধিক তারকারা। আবারও একসঙ্গে রূপোলি পর্দায় দেখা যাবে এই জুটিকে। এখনও সেই ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। এ বিষয়ে অঙ্কুশ জানিয়েছেন, এই ছবিতে সেকেন্ড লিড হিসাবে আরও এক হিরো থাকবে, তার খোঁজ চলছে। ।

এছাড়া ঐন্দ্রিলা-বিক্রমের বন্ধুত্ব নিয়েও মাঝেমধ্যেই কানাঘুষো কথা শোনা যায়। পাশাপাশি অঙ্কুশের সঙ্গেও তাঁর সহ-অভিনেত্রীর প্রেমের কথা চর্চায় থাকলেও সব সময়েই কিন্তু অঙ্কুশ-ঐন্দ্রিলা সেইসব জল্পনার জল ঢেলে দিয়েছেন বরাবরই। কিন্তু করোনার এই কঠিন পরিস্থিতি না থাকলে চলতি বছর ডিসেম্বরেই বিয়ে করে নিতেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কিন্তু কি এমন হল, যে আচমকাই সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলা বলে বসলেন তাঁর একাধিক বয়ফ্রেন্ড রয়েছে। আসলে এটি একটি ঐন্দ্রিলার পাটকেল ছিল।

যদিও অঙ্কুশের সঙ্গে নায়িকার প্রেমকে টলিউডের ‘ওপেন সিক্রেট’ও বলা চলে না। এর মাঝেই উদিত নামের এক নেটিজেন ঐন্দ্রিলাকে প্রশ্ন করে বসলেন, ‘আচ্ছা তোমার কোনও বয়ফ্রেন্ড আছে?’ ঐন্দ্রিলাও জবাবে বলেন- ‘হ্যাঁ, অনেক বয়ফ্রেন্ড আছে তো’। এছাড়া এক ব্যক্তির প্রশ্ন ছিল, ‘কীভাবে ঐন্দ্রিলা সিনেমাতে এলেন?’ সেই প্রশ্নের জবাবেও অভিনেত্রী মজে করেই জানালেন, ‘ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে গাড়ি করে চলে এলাম’। তবে একথা বলতেই হবে, করোনা পর্ব পেরিয়ে পৃথিবী সুস্থ হলেই নিজেদের নতুন সংসার পাতবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এখন সেই অপেক্ষাতেই দিন গুনছেন তাঁরা।

Tagged