নোবেলের বিরুদ্ধে থানায় জিডি!

বিনোদন

মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দিয়েছে সময় টেলিভিশন কর্তৃপক্ষ। টেলিভিশনটির বিনোদন প্রতিবেদক আল কাছিরকে অপহরণের হুমকি দেওয়ায় জিডি করা হয়। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর কলাবাগান থানায় জিডি করা হয়। জিডি  নম্বর ৭০৩। জিডি হওয়ার ঘটনায় বিচলিত নন তিনি।

সাধারণ ওই ডায়েরিতে উল্লেখ করা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের জাতীয় সঙ্গীত, দেশের স্বনামধন্য সঙ্গীতশিল্পীদের নিয়ে বিভিন্ন সময় নিজের ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন নোবেল। সম্প্রতি নগরবাউল জেমস, জনপ্রিয় সুরকার ইথুন বাবু এবং সঙ্গীতশিল্পী তাপসকে নিয়েও কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন। সবশেষ নোবেল তার ফেসুবকে নিজের মৃত্যু তারিখ ঘোষণা করে স্ট্যাটাস দেন। পেশাগত দায়িত্ব হিসেবে সময় টিভির প্রতিবেদক আল কাছির বিষয়টি নিয়ে নোবেলের সঙ্গে কথা বলার প্রয়োজন মনে করেন।

রবিবার (১৬ মে) দিবাগত রাত ১২ টা ৪৫ মিনিটে নোবেলের ব্যক্তিগত নাম্বারে ফোন করেন তিনি। পরিচয় পাওয়ার পর নোবেল অকথ্য ভাষায় গালাগালি করে ফোন কেটে দেন। তারপর ১২টা ৪৮ মিনিটে নোবেল নিজেই প্রতিবেদক কাছিরকে ফোন করে অপ্রকাশযোগ্য ভাষায় গালাগালি করেন এবং তাকে জেলে নেওয়ার হুমকি দেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র বলেন,  ‘এই মর্মে একটি জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

জিডির বিষয়ে ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন নোবেলে। জিডি হওয়ার ঘটনার একটি নিউজ শেয়ার দিয়ে ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, ‘আমি বিন্দু মাত্র বিচলিত নই।’

Tagged