http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/The-server-crashed-under-the-pressure-of-the-viewers-to-get-Salman-Radhe-released.jpg

সালমানের রাধে মুক্তি পেতেই দর্শকদের চাপে সার্ভার ক্রাশ

বিনোদন

করোনার কারণে ঈদের প্রাক্কালেই মুক্তি পেল সালমান খানের সিনেমা ‘রাধে’। ভারতে ওটিটি প্ল্যাটফর্ম জি-৫ ও জি-প্লেক্সে মুক্তি পেয়েছে সিনেমাটি। আর মুক্তির পরই সিনেমাটি দেখার জন্য দর্শকদের চাপে ক্রাশ করেছে জি-৫ এর সার্ভার।  বহু ইউজার একসঙ্গে সিনেমাটি দেখতে লগ ইন করার কারণেই এই ব্যাঘাত ঘটেছে।

করোনার কারণে ভারতে সিনেমা হলের পরিবর্তে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় সিনেমাটি। তবে ভারতের বাইরে বেশ কিছু জায়গায় সিনেমাহলে মুক্তি পেয়েছে সিনেমাটি। আর মুক্তির পরই সিনেমাটি দেখার জন্য দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

জি-৫ এর পক্ষ থেকে টুইট করে বিষয়টি জানানো হয়। জানানো হয়, অ্যাপসটি ঠিক করার প্রচেষ্টা চলছে। তবে এর পাশাপাশি দর্শকদের এতো ভালবাসার জন্য ধন্যবাদও জানায় জি-৫ কর্তৃপক্ষ। এর দীর্ঘক্ষণ পরে ফের ঠিক হয় জি-৫। জি প্লেক্সে আবার আলাদা পেমেন্ট দিয়ে ছবিতে দেখা যাবে। তবে ইতিমধ্যেই রেকর্ডসংখ্যক দর্শক ওয়েব প্ল্যাটফর্মটিতে সিনেমাটি দেখেও ফেলেছেন।

জানা গেছে, একসঙ্গে ১.২৫ মিলিয়নেরও বেশি মানুষ বৃহস্পতিবার লগ ইন করায় জি-৫-এর সার্ভার ক্রাশ করে। -এর পক্ষ থেকেও টুইট করে বিষয়টি জানানো হয়। সিনেমা হলে মুক্তি না পাওয়ায় বক্স অফিসে এক পয়সাও লাভের মুখ দেখবে না রাধে। এ নিয়ে কঠিন যুক্তিও দিয়েছেন সালমান খান।

                 ফ্রি কুইজে অংশগ্রহণ করে জিতে নিন ৫০ হাজার টাকা পর্যন্ত পুরস্কার

তিনি বলেন, সিনেমাটি মুক্তি দিচ্ছি একমাত্র ভক্তদের কথা ভেবে। আমি চাই না আমার ছবি দেখতে তারা সিনেমা হলে আসুক। কেউ যেন বলতে না পারে যে সালমান খানের ভক্তকে করোনাভাইরাস ধরেছে। আমি খুব খুশি যে আমাদের সঙ্গে জি-৫-ও লোকসান গুনতে রাজি হয়েছে।

Tagged