http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/Lakshmi-opened-her-mouth-about-the-marriage-of-condom-tester-Rakul.jpg

কনডম টেস্টার রাকুলের বিয়ে নিয়ে মুখ খুললেন লক্ষ্মী

বিনোদন

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের প্রেম-বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। বিয়ের বিষয়ে কখনোই পরিষ্কার করে কিছু জানাননি তিনি। তবে এবার রাকুলের বিয়ে নিয়ে মুখ খুললেন তার ঘনিষ্ঠ বান্ধবী উপস্থাপিকা ও অভিনেত্রী লক্ষ্মী মাঞ্চু।

তিনি জানান, ‘আগামী এক বছরের মধ‌্যে রাকুল বিয়ে করবেন। সে বিয়ের জন‌্য আরো সময় নেওয়ার চেষ্টা করতে পারেন। কিন্তু তার বাবা-মা আর সময় দেবেন না। খুব শীঘ্রই রাকুলের হবু বরের বিষয়ে বিস্তারিত জানাব। প্রসঙ্গত, বর্তমানে রাকুলের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ আছে।

বলিউডের স্বানমধন্য প্রযোজক রনি স্ক্রুওয়ালার সিনেমায় কনডম টেস্টারের ভূমিকায় পর্দায় হাজির হবেন রাকুল। তবে সিনেমাটির শিরোনাম সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। কনডম টেস্টারদের নিয়ে কমেডি-ড্রামা ঘরানার সিনেমাটি নির্মাণ করছেন বলিউডের স্বানমধন্য প্রযোজক রনি স্ক্রুওয়ালা। তবে সিনেমাটির শিরোনাম সম্পর্কে তেমন কিছু জানা যায়নি।

শোনা যাচ্ছে, সিনেমাটির নাম ‘ছত্রীওয়ালি’ হতে পারে। কারণ সাধারণ স্থানীয় ভাষায় কনডমকে ছত্রী বলা হয়। রাকুল যেহেতু কনডম পরীক্ষকের ভূমিকায় অভিনয় করবেন, তাই এমন নাম হতেই পারে। সিনেমটি সাহসী তবে হাস্যকর হবে, অনেকটা ড্রিম গার্লের মতো। এই সিনেমার জন্য সারা ও অনন্যাকে প্রস্তাব দেওয়া হলেও তারা এতে রাজি হননি। তাদের না পেয়ে রাকুল প্রীত সিংকে চরিত্রটির জন্য বেছে নেন নির্মাতা।

              ফ্রি কুইজে অংশগ্রহণ করে জিতে নিন ৫০ হাজার টাকা পর্যন্ত পুরস্কার

প্রসঙ্গত, কনডম কেনার সময় বা শব্দটি উচ্চারণ করতে গিয়েও ভারতীয়রা লজ্জা পান। কনডম টেস্টারের ব্যাপারটি অনেকের কাছেই অজানা। মূলত বড় বড় কনডম প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তিবদ্ধ হন। কনডম তৈরির পর তা তাদের দেওয়া হয়।

Tagged