http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/জনপ্রিয়-দক্ষিণী-অভিনেতা-জরুরি-সেবা-দিতে-অ্যাম্বুলেন্স-চালাচ্ছেন.jpg

জনপ্রিয় দক্ষিণী অভিনেতা জরুরি সেবা দিতে অ্যাম্বুলেন্স চালাচ্ছেন

বিনোদন

করোনা ঝড়ে ভারতের অবস্থা লণ্ডভণ্ড। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে দেশটি। ফলে মানুষের জন্য কাজ করতে পথে নেমেছেন শোবিজ দুনিয়ার তারকারা। অক্সিজেন থেকে শুরু করে খাবার সরবরাহ করছেন তারা। জনপ্রিয় দক্ষিণী অভিনেতা জরুরি সেবা দিতে অ্যাম্বুলেন্স চালাচ্ছেন।

গ্ল্যামার জগৎ ছেড়ে মানুষের সেবা করার জন্য এবার অ্যাম্বুলেন্সের স্টিয়ারিং ধরলেন দক্ষিণী অভিনেতা অর্জুন গোড়া। সুখের জীবন ছেড়ে যোগ দিয়েছেন করোনা যোদ্ধা হিসেবে। কারো অ্যাম্বুলেন্স প্রয়োজন হলে খবর পাওয়া মাত্র ছুটে যাচ্ছেন তিনি। অসুস্থ ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দেয়া থেকে শুরু করে মৃত ব্যক্তির শেষকৃত্যও করছেন তিনি।

শুক্রবার (৩০ এপ্রিল) নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অর্জুন। তাতে পিপিই পরে অ্যাম্বুলেন্সে সামনে দাঁড়ানো অবস্থায় দেখা যাচ্ছে তাকে। ক্যাপশন থেকে জানা গেছে, কর্ণাটকের মানুষের জন্য কাজ করার প্রতিজ্ঞা করেছেন তিনি। এটি করে বেশ আনন্দবোধ করছেন অর্জুন। তার আগে প্রয়োজনীয় ট্রেনিংও নিয়েছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে অর্জুন বলেন, ‘ধর্ম, বর্ণ, জাতপাত নয়, যার দরকার তার পাশে দাঁড়ানোটাই এখন কর্তব্য। আপাতত কর্ণাটকে সেবা দিলেও প্রয়োজনে বাইরে যেতেও রাজি। অক্সিজেন পৌঁছানোর কাজের জন্য প্রস্তুত আছি।’

অর্জুনের এ উদ্যোগে অভিভূত তার অনুসারিরা। তার পোস্টে ইতিবাচক মন্তব্য করেছেন অনেকে। আবার কেউ কেউ চিন্তিত প্রিয় অভিনেতাকে নিয়ে। তবে নিজের পোস্টে ভক্তদের চিন্তা না করার অনুরোধ করেছেন এ অভিনেতা। লিখেছেন, ‘প্রয়োজনীয় ট্রেনিং এবং বিধি মেনেই কাজ করছি আমি।