http://igeneration.com.bd/wp-content/uploads/2021/04/সিনেমায়-সুযোগ-পেলেন-নাসিরের-আলোচিত-বান্ধবী-মারিয়া-মিম.jpg

সিনেমায় সুযোগ পেলেন নাসিরের আলোচিত বান্ধবী মারিয়া মিম

বিনোদন

একাধিক বিজ্ঞাপনে মডেল হয়ে নিজের পরিচিতি বাড়িয়েছেন আগেই। কাজ করেছেন  ওয়েব সিরিজে ও। বেশ কিছুদিন আগেও আলোচনায় ছিলেন বাংলাদেশে ক্রিকেট দলের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেনের বিয়ে ইস্যুতে। এবার সব চাপিয়ে মারিয়া মিম সিনেমায় সুযোগ পেলেন ।

মোহাম্মদ ইকবালের পরিচালনায় ‘রিভেঞ্জ’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই সিনেমার মাধ্যমেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন প্রযোজক হিসেবে খ্যাত ইকবাল। এ প্রসঙ্গে মারিয়া মিম বলেন, ফাইনালি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছি। ইকবাল ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা আমাকে এতো বড় একটি সুযোগ দেয়ার জন্য। ২০ এপ্রিল থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের জন্য এটি পিছিয়ে দেয়া হয়েছে। ঈদের পরে শুটিং হওয়ার কথা রয়েছে।

সুনান মুভিজের ব্যানারে নির্মিত হবে ‘রিভেঞ্জ’। এতে নায়ক হিসেবে থাকবেন জিয়াউল হক রোশান এবং ভিলেন হিসেবে হাজির হবেন মিশা সওদাগর। প্রসঙ্গত, চলতি বছর বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। অভিযোগ উঠেছিলো, আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি। নব-দম্পতির এমন কর্মকাণ্ডে বিতর্কে জড়িয়ে পড়েন মডেল-অভিনেত্রী মারিয়া মিম।

গুজব ছড়ায়, ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে মিমের। আবার কেউ কেউ বলেছিলেন নাসির তার প্রাক্তন প্রেমিক। তবে সকলের ধারণা ভুল প্রমাণ করে মিম জানান, নাসির তার বন্ধু। আর সে হিসেবেই নাসির-তামিমার বিয়ের দাওয়াতে গিয়েছিলেন তিনি।