http://igeneration.com.bd/wp-content/uploads/2021/04/হ্যাঁ-অনেক-বছর-আগে-আমাদের-প্রেম-ছিল.jpg

হ্যাঁ অনেক বছর আগে আমাদের প্রেম ছিল: সাকিব সম্পর্কে মিথিলা

বিনোদন

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ বিজয়ী হয়েছেন মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকে পুরোনো বিতর্ক ঘিরে ধরেছে তাকে। জাতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে মিথিলার প্রেমের সম্পর্ক ছিল—এ গুঞ্জন অনেক দিন উড়েছে। নতুন করে সামনে এসেছে পুরোনো সেই গুঞ্জন। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন মিথিলা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাকিবের সঙ্গে তার সম্র্কের কথা স্বীকার করেছেন মিথিলা। এ বিষয়ে এই অভিনেত্রী বলেন—হ‌্যাঁ, অনেক বছর আগে আমাদের রিলেশন ছিল। কিন্তু এখন এসব বিষয় নিয়ে আমি আর কথা বলতে চাই না। কারণ সবার একটা ব‌্যক্তিগত জীবন আছে। সম্পর্ক ছিল, কিন্তু সে এখন বিয়ে করেছে, সংসার আছে। কিন্তু তারপরও এই বিষয় নিয়ে মানুষ ট্রল করছে। এতে করে ওর ঝামেলা হচ্ছে, আমারও ঝামেলা হচ্ছে। কারণ আমারো একটি ব‌্যক্তিগত জীবন আছে। আমি একটি সম্পর্কে রয়েছি। আমার পরিবার আছে, বন্ধু-বান্ধব আছে।

এসব বিষয় নিয়ে ট্রল বন্ধ করার আহ্বান জানিয়েছেন মিথিলা। তিনি বলেন—প্রত‌্যেকটি মানুষের জীবনে অতীত থাকে। সবাই কারো না কারো সঙ্গে রিলেশনে থাকে। কিন্তু সেই পুরোনো বিষয়টি নিয়ে এত বছর ধরে ট্র’ল করা, উত্ত্যক্ত করার কোনো মানে হয় না। সাকিব ন‌্যাশনাল ফিগার। তাকে মানুষ সম্মান করেন। সবাইকে সাবারই শ্রদ্ধা করা উচিত। সেই জায়গা থেকে বলব, এগুলো আসলেই করা উচিত নয়। এগুলো মেন্টাল টর্চার। আমিও কিন্তু মানুষ। আমারো আবেগ আছে, খারাপ লাগা আছে। সবাইকে বলব, প্লিজ আপনারা এগুলো বন্ধ করুন।

গত ৩ এপ্রিল রাতে নগরীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের বলরুমে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট পরেন মিথিলা। আগামী ১৬ মে মার্কিন যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স ২০২০ প্রতিযোগিতার ৬৯তম আসর। এতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মিথিলা। এ প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে থেকেই শোবিজ অঙ্গনের পরিচিত মুখ মিথিলা। দেশের বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন তিনি।