নাশতা করতে মালদ্বীপ গেছেন শ্রদ্ধা কাপুর!

বিনোদন

মহামারিকালে বলিউড তারকাদের ব্যস্ততায় ভাটা পড়েছে। ঘরে থাকতে ভালো লাগছে না তাঁদের। তাই যেখানে পারছেন, ছুটে যাচ্ছেন। তবে সংযুক্ত আরব আমিরাতের দুবাই আর মালদ্বীপ—ঘুরেফিরে এই দুই জায়গাতেই ঘুরছেন তাঁরা। কেননা, এই এই দুটো দেশই খোলা রয়েছে পর্যটকদের জন্য। অন্যান্য বলিউড তারকার মতো প্রেমিক রোহান শ্রেষ্ঠকে নিয়ে শ্রদ্ধা সেই যে মালদ্বীপ গেছেন, আর ফেরার নাম নেই।

কখনো সমুদ্রের ধারে, কখনো-বা সমুদ্রে নেমে সকালের নাশতা করছেন তিনি। বুধবার (৭ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমনি একটি ছবি পোস্ট করেছেন বলিউডের এই তারকা অভিনেত্রী। যেখানে ক্যাপশনে লিখেছেন, হৃদয়ের দাবিতে সকালের নাশতা করার জন্যই মালদ্বীপে গেছেন তিনি। করোনাকালে ঘোরার জন্য একমাত্র সংযুক্ত আরব আমিরাতের দুবাই আর মালদ্বীপ খোলা আছে।

আর সেখানেই বলিউড তারকারা ঘোরাফেরা করছেন। প্রেমিক রোহান শ্রেষ্ঠকে নিয়ে অনেক আগেই মালদ্বীপ পাড়ি জমান শ্রদ্ধা কাপুর। সেখানেই তিনি কখনো সমুদ্রের ধারে ঘুরছেন আবার কখনো সমুদ্রে নেমে সকালের নাশতা করছেন। এদিকে শ্রদ্ধা আর ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠর প্রেম, বিয়ে নিয়ে চলছে গুঞ্জন। সেই গুঞ্জনের ভেতরেই শ্রদ্ধা মালদ্বীপ গিয়েছিলেন খালাতো ভাইয়ের বিয়েতে। সঙ্গী হয়েছিল প্রেমিক রোহান।

মালদ্বীপে ভাইয়ের বিয়ের উৎসবের মধ্যেই চলেছে শ্রদ্ধার জন্মদিনের পার্টি। ৩৪তম জন্মদিনের কেক কেটেছেন প্রেমিক রোহানকে পাশে দাঁড় করিয়ে। মালদ্বীপে তোলা বিভিন্ন ছবিতে তাঁদের দেখা গেছে খোশমেজাজে, হাসিমুখে, হাতে হাত ধরে। ধারণা করা হচ্ছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবে এই জুটি।