কৃষকদের জন্য নাচবেন মাহি-মেহজাবিন

বিনোদন

কৃষকদের জন্য একই মঞ্চে নাচবেন ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও ছোটপর্দার তারকা অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। কৃষকদের সম্মানে অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেশের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ফেরদৌস ও পূর্ণিমা। এছাড়াও উপস্থিত দর্শকদের গানে মাতাবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে এই প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০’। অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানাতে আজ (২৮ মার্চ) বিকেল ৪টায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী এবং এসিআই এগ্রো বিজনেসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. এস এইচ আনসারী এবং চিত্রনায়ক ফেরদৌস।

এছাড়া উপস্থিত ছিলেন কৃষিবিষয়ক সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উপস্থাপক চিত্রনায়ক ফেরদৌস। দীপ্ত কর্তৃপক্ষের দাবি, ২০১৬ সালের ৭ জুন থেকে দীপ্ত টিভিতে সম্প্রচারিত হয়ে আসছে কৃষিবিষয়ক অনুষ্ঠান ‘দীপ্ত কৃষি’।

দীর্ঘ সময় ধরে বাংলাদেশের কৃষি অগ্রযাত্রায় নিয়ামক হিসেবে কাজ করছে এই জনপ্রিয় অনুষ্ঠানটি। কৃষির এই অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসব কৃষকদের সম্মাননা জানানাের লক্ষে আয়ােজন করা হয়েছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০’।

Tagged