http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/The-imam-has-disappeared-with-the-school-going-daughter-of-the-president-of-the-mosque-committee-at-Panchbibi-in-Joypurhat.jpg

মসজিদ কমিটির সভাপতির মেয়েকে নিয়ে উধাও ইমাম

সারা বাংলা

জয়পুরহাটের পাঁচবিবিতে মসজিদ কমিটির সভাপতির স্কুল পড়ুয়া মেয়েকে নিয়ে ঈমাম উধাও হয়েছে বলে খবর পাওয়া গেছে।ঘটনাটি ঘটেছে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের উচনা দত্তেরপাড়া গ্রামে। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষ দরকষাকষির মাধ্যমে ২লক্ষ টাকায় আপোষ মিমাংসা করেছে বলেও জানা গেছে।

সরেজমিনে গেলে এলাকাবাসী জানায়, উচনা দত্তের পাড়া গ্রামের পুরাতন জামে মসজিদে দীর্ঘদিন যাবত ঈমাম হিসাবে একই গ্রামের মজনু মিয়ার পুত্র দুই সন্তানের জনক মাওলানা রুবেল হোসেন (৪০) ঈমামতি করে আসছিলেন।

এরই সূত্র মসজিদ কমিটির সভাপতির ৮ম শ্রেণি পড়ুয়া মেয়ের সাথে অবৈধ সম্পর্ক গড়ে উঠে। এমতবস্থায় গত শুক্রবার (৪ই জুন) দিবাগত রাতে ঐ ইমাম মেয়েটিকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। মেয়েকে বাড়ীতে দেখে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে পরদিন শনিবার মেয়ের বাবা বাদি হয়ে পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় অভিযোগের পর রবিবার ভোরে মেয়েটিকে তার বাড়ির সামনে রেখে পালিয়ে যায় ঈমাম। এদিকে উক্ত ঘটনাটি এলাকায় চাউর হতে থাকলে উভয় পক্ষের লোকজন বিষয়টি ২লক্ষ টাকায় আপোষ মিমাংসা করেছে বলে জানা যায়। এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল গনি বলেন, ঘটনাটি লোকে মুখে শুনতেছি। কিন্তু কোন পক্ষই আমার নিকট আসেনি। মিমাংসার বিষয় আমার জানা নেই।

মসজিদ কমিটির সভাপতি ও মেয়ের বাবার নিকট মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, মেয়ের কথা চিন্তা করে আপোষ করেছি। কত টাকা নিয়ে আপোষ করেছেন এমন প্রশ্ন করলে তিনি ফোনটি অন্যজনকে ধরিয়ে দেন। ঘটনার সত্যতা জানতে অভিযুক্ত ইমাম রুবেল হোসেনের বাড়ীতে গিয়ে তাকে না পাওয়ায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোনটিও বন্ধ পাওয়া যায়।

পাঁচবিবি থানার ওসি (তদন্ত) গোলাম সারওয়ার হোসেন জানান, প্রথম দিকে মেয়ের বাবা একটি অভিযোগ করেছিল। পরে শুনেছি মেয়েটি বাড়ীতে এসেছে। আপোষ মিমাংসার বিষয়ে জানা নেই।

Tagged