http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/Bus-and-truck-collided-head-on-while-driving-a-truck-using-cannabis.jpg

গাঁজা সেবন করে ট্রাক চালানোর সময় বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ!

সারা বাংলা

বগুড়া-রংপুর মহাসড়কে বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে আবুল হোসেন (৩৫) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। নিহত আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর গ্রামের মৃত সবুজ হোসেনের ছেলে।মঙ্গলবার (৮ জুন) ভোর সাড়ে ৫টার দিকে বগুড়া শহরতলীর বারপুর এলাকায় সুবিল খালের ব্রীজে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকাগামী টমেটো বোঝাই একটি মিনি ট্রাকের (ঢাকা মেট্রো ন- ১৯- ৩৪৪০) সাথে ঢাকা থেকে রংপুরগামী নাবিল পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১৪-৭২৭৯) একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক নিহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থল থেকে বাস ও ট্রাকটি আটক করে।

পুলিশ ট্রাকের ড্রাইভিং সিট থেকে গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে। পুলিশের ধারণা চালক গাঁজা সেবন করে ট্রাক চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার কারণে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি সরিয়ে নেয়। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুর রশিদ জানান, নিহত ট্রাক চালকের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রাকের হেলপার পালিয়ে গেছে।

Tagged