http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/The-bus-went-up-on-the-private-car.jpg

প্রাইভেট কারটির ওপর উঠে গেল বাস!

সারা বাংলা

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদরের কোমরপুর এলাকার মুসলিম মিশনের সামনে বিআরটিসি বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। প্রাইভেট কারটির ওপর উঠে গেল বাস! আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে এক নারী পথচারী ছিলেন। এ ছাড়া প্রাইভেটকারের চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। আহত হয়েছে প্রাইভেটকারের এক যাত্রী।

নিহতরা হলেন, প্রাইভেটকার চালক গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার জাহিদ (৪৩) ও নারী পথচারী ফরিদপুরের সালথার গোয়ালপাড়ার ছবিরন (৫৫)। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেটকারের যাত্রী যশোরের মো. জাহাঙ্গীর (৪৫)। তাকে  ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুবাস বাড়ৈ জানান, বগুড়া থেকে ঝালকাঠি গামী বিআরটিসি বাসটি (ঢাকা মেট্রো- ব-১১-২১৫৪) ওইস্থানে এলে বিপরীতমুখি একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ- ৩১- ৯৮৬৩) মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে দমকলকর্মীরা সেখানে গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার উপপরিদর্শক মো. আবুল খায়ের জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। নিহতদের করিমপুর থানা রাখা হয়েছে। বিআরটিসি বাসের চালক পালিয়েছে। দুর্ঘটনাকবলিত দুটি গাড়ির করিমপুর থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

Tagged