http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/The-heart-spread-the-video-of-the-intimate-moment-of-the-female-constable.jpg

নারী কনস্টেবলের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দিলো হৃদয়

সারা বাংলা

নারায়ণগঞ্জের ফতুল্লায় নারী কনস্টেবলের সঙ্গে সম্পর্ক গড়ে তুলে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগে থানায় এক যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। নারী কনস্টেবলের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দিলো হৃদয়।

বৃহস্পতিবার (৩ জুন) রাতে ওই নারী কনস্টেবল বাদী হয়ে মামলাটি দায়ের করেন। অভিযুক্ত হৃদয় খান (২৫) বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায়।

মামলার এজাহারে ভুক্তভোগী নারী কনস্টেবল উল্লেখ করেছেন, অভিযুক্ত হৃদয় তাদের আত্মীয়। তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে হোয়াটসঅ্যাপে হৃদয় খানের সঙ্গে নিয়মিত ভিডিও কলে কথা হতো তার। পরে হৃদয় তাকে বিয়ের প্রস্তাব দেন। একপর্যায়ে হৃদয় তার সঙ্গে কাটানো একান্ত সময়ের কিছু ঘনিষ্ঠ মুহূর্ত গোপনে ভিডিও করেন। হৃদয়ের সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েন শুরু হলে সে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে সেখানে ওই ভিডিও ছড়িয়ে দেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জের এসপি জায়েদুল আলম সংবাদমাধ্যমকে জানান, ভুক্তভোগী মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Tagged