http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/The-mother-in-law-also-infected-her-mother-in-law-by-embracing-her-as-she-was-infected-with-corona.jpg

নিজে করোনায় আক্রান্ত হওয়ায় জড়িয়ে ধরে বউমাকেও সংক্রমিত করলেন শাশুড়ি

সারা বাংলা

বিশ্বজুড়ে করোনার সংক্রমণ এখনও অব্যাহত আছে। দেড় বছর ধরে তাণ্ডব চালিয়ে যাচ্ছে এই ভাইরাস। করোনার কার্যকর কোনও চিকিৎসা না থাকায় টিকা এবং স্বাস্থ্যবিধি মেনে চলাই আপাতত একমাত্র সমাধান। এজন্য করোনার সংক্রমণ ঠেকাতে লকডাউন এবং আক্রান্ত ব্যক্তিদের জন্য আইসোলেশন বাধ্যতামূলক করা হয়েছে। নিজে করোনায় আক্রান্ত হওয়ায় জড়িয়ে ধরে বউমাকেও সংক্রমিত করলেন শাশুড়ি। খবর ইন্ডিয়া টুডের।

কিন্তু ভারতের তেলেঙ্গানার এক নারী এমনই এক কাণ্ড ঘটালেন যে, তা ব্যাপক আলোচনা-সমালোচনা জন্ম দিয়েছে। সম্প্রতি করোনায় আক্রান্ত হন রাজ্যের সমারিপেটা গ্রামের ওই নারী। তাকে বাধ্যতামূলক আইসোলেশনে যেতে হয়। কিন্তু তা কিছুতেই মানতে পারছিলেন না তিনি। সবাই তাকে এড়িয়ে চলছে। তার ঘরের সামনে খাবার রেখে যাওয়া হচ্ছে।

স্বভাবতই হাঁফিয়ে উঠছিলেন তিনি। ভেতরে ভেতরে তৈরি হচ্ছিল অভিমানও। এরপরই একদিন তিনি বউমার সামনে হাজির হন। জানতে চান, আমি মরে গেলেও তোমরা সবাই ভালো থাকতে চাও? তারপরই হঠাৎ নিজের বউমাকে জড়িয়ে ধরেন তিনি। এ ঘটনায় সবাই স্তম্ভিত হয়ে যায়।

এ বিষয়ে ২০ বছরের ওই পুত্রবধূ বলেন, আমার শাশুড়ি আমাকে জড়িয়ে ধরে বলেন, আমারও যেন করোনা হয়। এ ঘটনার পরপরই তার করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাকে শ্বশুরবাড়ি থেকে বের করে দেয়া হয়।

তখন রজান্যা জেলার থিমাপুরে বোনের বাড়িতে গিয়ে ওঠেন ওই নারী। এখন সেখানেই আইসোলেশনে রয়েছেন তিনি। চলছে চিকিৎসাও। কি করে নিজের আক্রান্ত হওয়ার বদলা নিতে নিজেরই বউমাকে জড়িয়ে ধরলেন শাশুড়ি, এমন মানসিকতার পরিচয় পেয়ে সবাই স্তম্ভিত।

Tagged