http://igeneration.com.bd/wp-content/uploads/2021/06/Mobile-phone-snatched-from-planning-minister-at-Vijay-Sarani.jpg

বিজয় সরণিতে পরিকল্পনামন্ত্রীর হাত থেকে মোবাইল ফোন ছিনতাই

সারা বাংলা

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, গত রবিবার বিজয় সরণি সিগনালে এ ঘটনা ঘটে। মন্ত্রী অফিস শেষে বিজয় সরণি হয়ে বাড়ি ফিরছিলেন। বিজয় সরণিতে পরিকল্পনামন্ত্রীর হাত থেকে মোবাইল ফোন ছিনতাই।

বিজয় সরণি সিগন্যালে মন্ত্রীর গাড়িবহর জ্যামে আটকে ছিল। গাড়ির গ্লাস নামিয়ে ফোনে কথা বলা অবস্থায় এক ছিনতাইকারী ফোনটি ছিনিয়ে নেয়। এসময় মন্ত্রীর গানম্যান ছিনতাইকারীকে ধরতে দৌড়ে গেলেও তাকে ধরতে পারেনি।

আজ মঙ্গলবার মন্ত্রণালয়ে গণমাধ্যমকে হাসির ছলে এ তথ্য জানান পরিকল্পনামন্ত্রী নিজেই। তিনি বলেন, ফোনে কথা বলার সময় ছিনতাইকারী হাত থেকে টান দিয়ে ফোন ছিনিয়ে নিয়েছে। ফোনটি আমার ছেলে কিনে দিয়েছিল। ঘটনার দিন রাত ৮টায় কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

বিষয়টি নিয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান গণমাধ্যমকে বলেন, গত ৩০ মে সন্ধ্যায় পরিকল্পনা কমিশন থেকে মন্ত্রী বিজয় সরণি যাচ্ছিলেন। তিনি মোবাইল ফোনে কথা বলছিলেন, গাড়ির জানালা খোলা ছিল। সে সময় ফোনটি ছিনতাই হয়। ঘটনার পরে একটি মামলা দায়ের হয়েছে। এখনো ফোনটি উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ তদন্ত করছে। সূত্র : বাংলানিউজ।

Tagged