http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/Accuseds-lungi-dance-after-angering-young-man-video-goes-viral.jpg

যুবককে কোপানোর পর আসামিদের ‘লুঙ্গি ড্যান্স’, ভিডিও ভাইরাল

সারা বাংলা

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায় বাধা দেয়ায় এক যুবককে কুপিয়ে আহত করা হয়। ১৭ মে ওই উপজেলার কোমারডোগা গ্রামে এ ঘটনা ঘটে। যুবককে কোপানোর পর আসামিদের ‘লুঙ্গি ড্যান্স’, ভিডিও ভাইরাল।

আহত দেলোয়ার হোসেন একই গ্রামের বাসিন্দা ও স্থানীয় ব্যবসায়ী। ওই রাতেই সাতজনের নাম উল্লেখ করে মামলা করেন আহতের স্ত্রী আয়েশা আক্তার।

এ ঘটনার পর মামলা তুলে নিতে ভয় দেখিয়ে সম্প্রতি রামদা হাতে নিয়ে নাচানাচি করে দুই যুবক। এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে হিন্দি লুঙ্গি ড্যান্স গানের তালে তালে তাদের উল্লাস করতে দেখা যায়।

রামদা হাতে উল্লাস করা দুইজন কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার রাজেশপুরের মনির হোসেনের ছেলে মেহেদি হাসান, চৌদ্দগ্রাম উপজেলার কোমরডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়া। তারা দেলোয়ারের ওপর হামলা মামলার আসামি। ভিডিও ছড়িয়ে পড়লে মঙ্গলবার ভোরে মেহেদি হাসানকে গ্রেফতার করে পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, ফেসবুকে দেশীয় অস্ত্রসহ নাচানাচির ভিডিওটি যাচাই করে একজনকে গ্রেফতার করা হয়েছে। মেহেদি হাসান নামে এই যুবক মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Tagged