http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/More-than-three-hundred-dead-chicken-dressings-to-give-to-the-hotel.jpg

হোটেলে দেয়ার জন্য তিন শতাধিক মরা মুরগি ড্রেসিং!

সারা বাংলা

ড্রেসিং করার সময় দোকানে তিন শতাধিক মরা মুরগি পাওয়ায় দোকানের কর্মচারী মো. রাসেলকে আটক করে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে ভোলার চরফ্যাশন উপজেলায়। রাসেলের বাড়ি উপজেলার আবু বকর পুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে বলে জানা গেছে। হোটেলে দেয়ার জন্য তিন শতাধিক মরা মুরগি ড্রেসিং!

শনিবার (২২ মে) রাত ১০টার দিকে বাজারের মাংসপট্টি মিরাজের মুরগির দোকান এ ঘটনা ঘটে। পরে ভ্রাম্যমাণ আদালত ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয় রাসেলকে। এসময় চরফ্যাশন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

পজেলার সহকারী কমিশনার (ভূমি) বলেন, আবু বকর পুর ইউনিয়নের একটি ফার্ম থেকে পাঁচটি বস্তায় ভরে তিন শতাধিক মরা ব্রয়লার মুরগি রিকশাযোগে পূর্ব বাজারে আনা হয়।

মুরগিগুলো মিরাজের দোকানে ড্রেসিংয়ের সময় স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে খবর দেয় আমাদের। পরে আমরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ভোক্তা অধিকার আইনে কর্মচারীকে এ দণ্ডাদেশ দেই। তিনি আরও জানান, এসব মরা মুরগি চরফ্যাশন বাজারের হোটেলে সরবরাহ করার কথা ছিল।

Tagged