http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/He-attacked-the-police-and-snatched-the-drug-lord.jpg

পুলিশের ওপর হামলা করে মাদক সম্রাজ্ঞীকে ছিনতাই

সারা বাংলা

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের ওপর হামলা করে ২৮ মামলার আসামি মাদক সম্রাজ্ঞী সুমিকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (১৮ মে) শহরের পঞ্চবটি গ্রামে এই ঘটনা ঘটেছে। একই সঙ্গে হামলার ঘটনায় জড়িত থাকার দায়ে দু’জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, সুমির ছেলে দুর্জয় (২৫ ) ও তার বোন পারভিন।

স্থানীয় সূত্রে জানা গেছে, হত্যা ও মাদকসহ ২৮টি মামলার আসামি শহরের শীর্ষ মাদক সম্রাজ্ঞী সুমি। এরই মধ্যে দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। এ কারণে ভৈরব থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৮ মে) সন্ধ্যায় সুমিকে আটক করতে অভিযান চালায়। মাদক সম্রাজ্ঞী সুমি এ সময় পঞ্চবটি এলাকার একটি দোকানের ভেতরে বসা ছিল।

পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে সুমি চিৎকার চেঁচামেচি শুরু করলে তার স্বজনরা ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর হামলা করে এবং সুমিকে পালিয়ে যেতে সহযোগিতা করে। এ সময় দোকান ঘরের দরজার সামনে দাঁড়িয়ে থাকা পুলিশের উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেনের বাম হাতের একটি আঙ্গুলে প্রচণ্ড আঘাত পায়। পরে রাতেই পুলিশের ওপর হামলা এবং ছিনিয়ে নেয়ার ঘটনায় আহত পুলিশ সদস্য জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে সুমিকে প্রধান আসামি করে আরও ৫ জনের নাম উল্লেখ করে ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। একই সঙ্গে রাতে মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দীকী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫ থেকে ৬ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে এ ঘটনায় জড়িত থাকার দায়ে ২ জনকে গ্রেপ্তার করা হয়।

Tagged