http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/Decision-to-open-educational-institution-after-vaccination-of-teachers-and-students-Cabinet-Secretary.jpg

শিক্ষক-শিক্ষার্থীদের টিকাদানের পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত: মন্ত্রিপরিষদ সচিব

সারা বাংলা

শিক্ষক-শিক্ষার্থীদের টিকাদানের পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সোমবার মন্ত্রীসভার বৈঠকে শেষে তিনি এ তথ্য জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ভার্চুয়াল বৈঠকে মন্ত্রীসভার অন্যান্য সদস্যরা যুক্ত ছিলেন। মন্ত্রিপরিষদ সচিব বলেন, দূরপাল্লার বাস, ট্রেন, লঞ্চ কবে থেকে চলবে তা নির্ভর করছে ভারতের করোনা পরিস্থিতির ওপর। আমরা ভারতের দিকে নজর রাখছি।

গত কয়েকদিন ভারতে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমছে। সেটা আমরা লক্ষ্য রাখছি। তিনি বলেন, লকডাউন বাড়বে কি না সেজন্য আরো এক সপ্তাহ দেখব। এ সময়ের মধ্যে ভারতের একটি চিত্র আমরা পেয়ে যাব। তারপর চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।

                ফ্রি কুইজে অংশগ্রহণ করে জিতে নিন ৫০ হাজার টাকা পর্যন্ত পুরস্কার

উল্লেখ্য, আজকের এই সভায় পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুর আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন, বিশেষ নিরাপত্তা বাহিনী (Special Security Force) আইন, ২০২১-এর প্রধানমন্ত্রীর কার্যালয় খসড়ার নীতিগত অনুমোদন, আর্থিক প্রতিষ্ঠান ব্যাংক- কোম্পানি (সংশোধন) আইন-২০২১ এর খসড়ার নীতিগত অনুমোদন দেয়া হয়। এছাড়াও বাণিজ্য মন্ত্রণালয়ের স্বর্ণ নীতিমালা (Gold Policy)-২০১৮ (সংশোধিত-২০২১)- এর খসড়ার অনুমোদন দেয়া হয়।

Tagged