http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/The-address-of-the-son-is-next-to-the-fathers-grave-when-he-comes-to-pray.jpg

দোয়া করাতে এসে বাবার কবরের পাশেই ঠিকানা হলো ছেলের

সারা বাংলা

বাবার নামে দোয়া করাতে রওনা দিয়ে মো. শরিফুল ইসলাম (২৫) নামে এক যুবকের শেষ ঠিকানা হলো বাবার কবরের পাশেই।বৃহস্পতিবার (১২ মে) দুপুরে তাকে দাফন করা হয়।তিনি জেলার নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার আরামকাঠী গ্রামের মৃত আব্দুল জব্বার

মিয়ার ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের স্নাতোকত্তর (এমএ) শ্রেণির ছাত্র। বুধবার (১২মে) দুপুরে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে এনায়েতপুরী নামে একটি ফেরিতে যাত্রীদের ভিড়ের চাপে ওই যুবকের মৃত্যু হয়।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই যুবক তার পরিবারের ৩ ভাই ও ২ বোনের মধ্যে তিনি সবার ছোট। লেখাপড়ার পাশাপাশি তার বড় ভাই আল-আমিনের ঢাকার সাভারে অবস্থিত একটি ফার্নিচারের ব্যবসা দেখাশুনা করতেন। এক মাস আগে তার বাবা মারা যান। তাই বাবার জন্য দোয়া   করাতে ও মায়ের সঙ্গে ঈদ করতে গতকাল বুধবার বাড়ির উদ্দেশে রওনা হন শরিফুল। এরপর ফেরিতে ভিড়ের চাপে মারা যান তিনি।

             ফ্রি কুইজে অংশগ্রহণ করে জিতে নিন ৫০ হাজার টাকা পর্যন্ত পুরস্কার

নিহতের বড়ভাই মো. আল-আমিন হোসেন বাংলানিউজকে জানান, বাবার জন্য দোয়া করাতে ও মায়ের সঙ্গে ঈদ করতে বাড়িতে যেতে চাইলে আমি তাকে ব্যবস্থা করে দিই এই বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

Tagged