http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/বিয়ে-করতে-না-পেরে-প্রেমিকের-ছুরিকাঘাতে-প্রেমিকার-মৃত্যু.jpg

বিয়ে করতে না পেরে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার মৃত্যু

সারা বাংলা

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় প্রেমিক সঞ্জয় চন্দ্র সরকারের (১৮) উপর্যুপরি ছুরিকাঘাতে প্রেমিকা পূজা সরকার (১৬) নিহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিয়ে করতে না পেরে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার মৃত্যু।

পূজা সরকার ওই গ্রামের পবিত্র সরকারের একমাত্র মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এবং সঞ্জয় চন্দ্র সরকার একই গ্রামের মঙ্গল চন্দ্র সরকারের ছেলে। বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, সঞ্জয়ের সঙ্গে পূজার প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন ধরে তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হলে পূজার পরিবার তাকে অন্যত্র বিয়ে দেয়ার চেষ্টা করে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে সঞ্জয়।

তিনি জানান, সোমবার সকালে পূজা তার নিজ বাড়ির উঠানে বসে কাজ করছিল। এমন সময় হঠাৎ পিছন থেকে ধারালো ছুরি দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করলে পূজা মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

এর এক পর্যায়ে সঞ্জয় তার নিজ শরীরেও ছুরিকাঘাত করে আহত হয়। আহত সঞ্জয় বর্তমানে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে পূজার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।