http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/ট্রাক-ও-কাভার্ড-ভ্যানের-মুখোমুখি-সংঘর্ষে-নিহত-৩.jpg

ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

সারা বাংলা

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপারসহ তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও ৪ জন। সোমবার (৩ মে ২০২১) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার ও ৯নং ব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩।

নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া এলাকার ছলিম উদ্দনের ছেলে মো. শাহিন হাসান (৪৪), সলঙ্গা থানার চড়িয়া সিকার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাদ্দাম হোসেন (৩২) ও ট্রাকের হেলপার। হেলপারের পরিচয় এখনও পাওয়া যায় নি।

বিষয়টি হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী নিশ্চিত করে জানান, সকালে ৯ নম্বর ব্রীজ এলাকায় একটি ট্রাক ও জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন ঘটনাস্থলেই মারা যায়। এবং তিনজন আহত হয়।

অপরদিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মহিষলুটি এলাকায় রাজশাহীগামী সংবাদপত্র পরিবহনের একটি গাড়িকে পিছন থেকে একটি পাথর বোঝাই ট্রাক ধাক্কা দেয়। এ সময় সামনে থাকা অপর একটি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায় সংবাদপত্রের গাড়িটি।

এতে শাহিন হাসান নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান ও গুরুতর আহত হয় সাদ্দাম হোসেন। পরে সাদ্দাম হোসেনকে হাসপাতালে নেওয়া পথে মারা যায়। খবর পেয়ে পুলিশ দুটি মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এসেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।