http://igeneration.com.bd/wp-content/uploads/2021/05/খুন-করে-লাশ-গুম-করার-হুমকিতে-মুনিয়ার-বোনের-জিডি.jpg

খুন করে লাশ গুম করার হুমকিতে মুনিয়ার বোনের জিডি

সারা বাংলা

ফোনে হুমকি পাওয়ার অভিযোগ তুলে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মোসারাত জাহানের (মুনিয়া) বড় বোন নুসরাত জাহান। শনিবার কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় তিনি এই জিডি করেন। খুন করে লাশ গুম করার হুমকিতে মুনিয়ার বোনের জিডি।

গত ২৬ এপ্রিল রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাতের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাঁর বোন নুসরাত জাহান বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন। ওই মামলার একমাত্র বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

জিডিতে নুসরাত জাহান অভিযোগ করেন, মামলা তুলে নেওয়া বা সমঝোতা করার জন্য কয়েকটি ফোন নম্বর থেকে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। তিনি তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের প্রাণনাশের আশঙ্কা করছেন। এই পরিস্থিতিতে তিনি ও তাঁর পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

নুসরাত জিডিতে চারটি নম্বরের উল্লেখ করেছেন। ওই নম্বরগুলো ছাড়াও আরও বেশ কিছু নম্বর থেকে গত ২৮ এপ্রিল রাত থেকে ৩০ এপ্রিল রাত পর্যন্ত তাঁদের মামলা প্রত্যাহার বা সমঝোতায় আসার জন্য ফোন করা হয় বলে তিনি জানিয়েছেন।

ওই জিডিতে নুসরাত জাহান আরও উল্লেখ করেছেন, তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের টাকার বিনিময়ে খুন করে লাশ গুম করে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। যেকোনো সময় কুমিল্লায় অথবা কুমিল্লার বাইরে যাতায়াতের সময় জানমালের মারাত্মক ক্ষতির আশঙ্কা করছেন তিনি।