http://igeneration.com.bd/wp-content/uploads/2021/04/ট্রাক-প্রাইভেটকার-মুখোমুখি-সংঘর্ষে-প্রাণ-গেল-যুবকের.jpg

ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল যুবকের

সারা বাংলা

গোপালগঞ্জের ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ধূসর এলাকায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ সময় প্রাইভেটকার চালক মো. জামাল হোসেন আহত হয়েছেন।

সোমবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ধূসর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত ইব্রাহিম খলিল (২১) সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গা পূর্বপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। তিনি ওই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মনির আহম্মেদ বলেন, নিহত ইব্রাহিম খলিল ফরিদপুর থেকে একটি ভাড়া করা প্রাইভেটকারে খুলনার দিকে যাচ্ছিলেন। প্রাইভেটকারটি ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ধূসর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারের যাত্রী ইব্রাহিম খলিল ও চালক মো. জামাল হোসেন মারাত্মক আহত হন।

তিনি আরও বলেন, সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইব্রাহিম খলিলকে মৃত ঘোষণা করেন।