http://igeneration.com.bd/wp-content/uploads/2021/04/পা-জড়িয়ে-ধরে-আমি-রোজা-আছি-বললেও-ছাড়েনি.jpg

পা জড়িয়ে ধরে আমি রোজা আছি বললেও ছাড়েনি!

সারা বাংলা

খুলনার পাইকগাছায় কিশোর আব্দুল্লাহকে (১৬) বাড়ি থেকে ডেকে এনে দরজা দিয়ে ঘরের মধ্যে রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করেছে। আমি রোজা, আমি চুরি করিনি, আমাকে মারবেন না- পা জড়িয়ে ধরে বারবার বলেও পাষণ্ড অত্যাচারীদের কাছ থেকে রক্ষা পায়নি সে। ঘটনাটি ঘটেছে পহেলা রমজান বুধবার সকাল ৯টায়। সেহেরি খেয়ে, নামাজ পড়ে শুয়েছিল আব্দুল্লাহ।

সে ও তার পরিবারের লোকেরা জানান, লকডাউন থাকায় তার নিজ দোকানে আসতে দেরি করছিল। এর মধ্যে মেসার্স সেতু ফিসের মালিক রেজাউল করিম তার প্রতিষ্ঠানের কর্মচারী হরিপদ, অলোকেশ ও পারভেজকে দিয়ে আব্দুল্লাহকে তার বাড়ি থেকে ডেকে আনে এবং টাকা দে- এই বলে লোহার রড দিয়ে বেধড়ক পিটায় রেজাউলসহ ৪/৫ জন। এ সময় সে মাটিতে পড়ে গিয়ে রেজাউলের পা জড়িয়ে ধরে বলে আমি টাকা নিইনি, আমি রোজা, আমাকে মারবেন না- এমনিভাবে কাকুতি মিনতি করলেও ক্ষমা পায়নি বরং মারপিটে মারাত্মক আহত করে পুলিশে সোপর্দ করে।

আইনি প্রক্রিয়ায় থানা থেকে তাকে আদালতে পাঠানো হয়। দাঁড়াতে না পারায় তাকে শুয়ে থাকতে হয়। পরে অবস্থা খারাপ হওয়ায় তাকে পুলিশ হাসপাতাল থেকে চিকিৎসা করায়। আদালত থেকে আইনজীবী অ্যাডভোকেট এফএমএ রাজ্জাক দীর্ঘ ভার্চুয়াল শুনানিতে তাকে জামিনে মুক্ত করেন।

জামিন শেষে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি যাতে মিডিয়াতে না আসে সে জন্য শুরু করছে দৌড়ঝাঁপ। আহত আব্দুল্লাহর পিতা-মাতাসহ নিকটাত্মীয়রা যেন কিছু না করে এজন্য তদবির শুরু করেছে বলে আহতের নানি সরবানু জানান।

রেজাউল করিম জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় অফিস বন্ধ করে সে ও তার কর্মচারীরা চলে যান। ক্যাশ বাক্সের ড্রয়ারের মধ্যে ৬১ হাজার টাকা রেখে যান; যা চুরি হয়ে গেছে। তার ম্যানিব্যাগ থেকে দেড় হাজার টাকা পাওয়া গেছে।

আব্দুল্লাহ জানান, রেজাউল করিমের পাশের একটি ঘর ভাড়া নিয়ে সেখানে পান, চা ও সিগারেট বিক্রি করে সে। বাকি না দেয়ায় তাকে তাড়ানোর জন্য এমনটি করা হয়েছে।

Tagged