ঘরে স্ত্রীর ঝুলন্ত মরদেহ, সন্তান নিয়ে পলাতক স্বামী

সারা বাংলা

ভোলায় আয়েশা বেগম নূপুর (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ঘুইংগারহাট বাজার এলাকার থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত আয়েশা ভোলা সদর উপজেলার আলী নগর এলাকার মো. আরিফের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৩/৪ বছর আগে ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা মো. বিল্লাহ হোসেনের মেয়ে আয়েশা বেগম নূপুরের সঙ্গে বিয়ে হয় আরিফের। বর্তমানে তাদের একটি দেড় বছরের পুত্র সন্তান রয়েছে। আরিফ ঘুইংগারহাট বাজারের ব্যবসা করার সুবাদে স্ত্রী ও সন্তান নিয়ে ঘুইংগারহাট বাজার পাশে একটি ঘর ভাড়া নিয়ে থাকেন।

গত কয়েক দিন ধরে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয়ে ঝামেলা চলে আসছিল। এ ঘটনার পরিপ্রেক্ষিতে শুক্রবার বিকেলে ঘরের ভেতরে গৃহবধূর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশ খবর দেন স্থানীয়রা। ভোলা মডেল থানার এসআই মো. সোহাগ সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

এটি হত্যা না কি আত্মহত্যা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে নিহতের স্বামী তাদের দেড় বছরের পত্র সন্তানকে নিয়ে পলাতক রয়েছেন।

Tagged