আড়াই কিলোমিটার সড়কজুড়ে প্রেমপত্র লিখলেন প্রেমিক!

সারা বাংলা

প্রেমিকাকে চমকে দিতে প্রায় ২ কিলোমিটার রাস্তাজুড়ে প্রেমপত্র লিখলেন প্রেমিক। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের কোলহাপুর কোলহাপুর জেলার শিরোল তহসিলের ধরঙ্গুট্টি গ্রামে। প্রেমিকের এমন কাণ্ড দেখে অবাক হয়েছেন গ্রামবাসী।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবর বলা হয়, রাস্তাজুড়ে বিভিন্নভাবে প্রেমের দৃঢ়তা বোঝাতে নানা কথা লেখা রয়েছে। যার মধ্যে রয়েছে- ‘I Love You, I Miss You, I miss you, জিন্দেগিকে সাথ ভি, জিন্দেগাকে বাদ ভি।’ এমন আরো অনেক কিছুই লেখা রয়েছে রাস্তাজুড়ে।

প্রেমে পড়লে মানুষ কতকিছুই না করে। তেমনি প্রেমিকার জন্য মহাসড়কের আড়াই কিলোমিটার জুড়ে প্রেমপত্র লিখেছেন এক প্রেমিক। প্রেমিকার উদ্দেশ্যে লেখা ওই প্রেমপত্রটি নিয়ে রীতিমত হইচই পড়ে গেছে। সম্প্রতি ভারতের মহারাষ্ট্রের কোলহাপুর জেলার শিরোল তহসিলের ধরঙ্গুট্টি গ্রামে ঘটেছে এ ঘটনা।

বিভিন্নভাবে প্রেমের গভীরতা বোঝাতে সড়কজুড়ে নানা কথা লেখা হয়েছে। যার মধ্যে রয়েছে ‘আই লাভ ইউ’ এবং ‘আই মিস ইউ’ সহ বিভিন্ন কথা। সাদা অয়েল পেইন্ট ব্যবহার করে অজ্ঞাত ব্যক্তি তার প্রেমের বার্তাগুলো জয়সিংপুর থেকে ধরঙ্গুট্টি সড়কের প্রায় আড়াই কিলোমিটার জুড়ে লিখেছেন।

তবে প্রেম প্রকাশের এই অদ্ভুত ধরনের ছবি ও ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে স্থানীয় প্রশাসন। কে এই প্রেমিক তা খুঁজতে গঠন করা হয়েছে তদন্ত কমিটি।

Tagged